টাইগারদের বিপক্ষে কিউইদের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।কিউইদের বিপক্ষে আগেই ঘোষণা হয়েছে টিম টাইগারদের ওয়ানডে ও টেস্ট স্কোয়াড। এবার বাংলাদেশের বিপক্ষে নিজেদের ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করলো স্বাগতিক নিউজিল্যান্ড ।

ভারতের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে পিঠের ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়া নিউজিল্যান্ডের মারকুটে ওপেনার মার্টিন গাপটিল ইনজুরি কাটিয়ে বাংলাদেশের বিপক্ষে সিরিজে মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন। এই সিরিজের জন্য তাকে নিয়েই ঘোষণা করা হয়েছে ১৪ সদস্য নিউজিল্যান্ড স্কোয়াড।

এ ছাড়া হাটুর ইনজুরি নিয়ে দলের বাইরে থাকা মিচেল স্যান্টনারও ফিরেছেন দলে। বাদ পড়েছেন ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকা ইশ সোধি ও ডগ ব্রেসওয়েল। প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ ব্যাটসম্যান কলিন মুনরোর।

প্রথম দুই ম্যাচে খেললেও শেষ ওয়ানডেতে বিশ্রামে থাকবেন দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। কেনের পরিবর্তে নেতৃত্ব দেবেন টম লাথাম। আর শেষ ম্যাচে কেনের পরিবর্তে দলে ফিরবেন কলিন মুনরো।

১৪ সদস্যের নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড:

কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচ), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো (শেষ ম্যাচ), জিমি নিশাম, হেনরি নিকলস, রস টেলর, মিচেল স্যান্টনার এবং টিম সাউদি।

LEAVE A REPLY