২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে পুরান ঢাকার চকবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক প্রাণহানি ঘটেছে। এই ঘটনা গোটা জাতিকে নাড়িয়ে দিয়েছে।বিষয়টি হৃদয় ছুঁয়ে গেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের।

বুধবার রাতে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনে চার তলা একটি বাড়িসহ কয়েকটি ভবনে আগুন লাগে।

এখন পর্যন্ত পাওয়া গেছে ৭০ জনের অধিক লাশ।অনেকে ঢাকা মেডিকেলের বার্ণ উইনিটে চিকিৎসাধীন রয়ছেন। মৃত্যুর মিছিল যেন আর লম্বা না হয়, সেই আকুতি ডানহাতি পেসার রুবেলের পেসবুক পোস্টে।

বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দেন তিনি। তাতে তিনি লেখেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন .. আল্লাহ চকবাজারে যেন আর মৃত সংখ্যা না বাড়ে। চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যে সমস্ত মানুষ মারা গিয়েছে মহান আল্লাহ যেন সবাইকে জান্নাত নসিব করেন.. হে আল্লাহ্ আপনি নিহতদের পরিবারের সবাইকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন। আমিন।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টেস্ট সিরিজ টাইগার বাহিনী এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে।রুবেল হোসেনও টাইগারদের সাথে আছে সেই সফরে।ইতোমধ্যে ওয়ানডে সিরিজে টাইগারদের বরণ করতে হয়েছে হোয়াইটওয়াশ।সেই তিক্ত স্মৃতি তাজা থাকতেই চকবাজার দুর্ঘটনার খবর পেলেন রুবেল।

LEAVE A REPLY