ফুটবল মাঠে খেলা চলাকালে অদ্ভুত ছবি ভাইরাল

0
160

ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটির বিপক্ষে ম্যাচে ক্রিস্টাল প্যালেস জয় লাভ করে। তবে লেস্টার সিটির ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ওই খেলা চলাকালে এমন এ দৃশ্য যা ভাইরাল হয়ে গেছে।

দারুণ এক জয় তুলে নেওয়ার ম্যাচে ক্রিস্টাল প্যালেসের গোলরক্ষক ভিসেন্তে গুয়াইতার শর্টসের ভেতর তাকিয়ে থাকতে দেখা গেছে দলটির ডিফেন্ডার জেমস টমকিনসকে।

গোলরক্ষক গুয়াইতার কোনো সমস্যা হচ্ছিল। শর্টসের মধ্যে ইলাস্টিক কর্ড হয়তো ঠিকঠাক জায়গায় ছিল না। গ্লাভস পরে সেটা ঠিক করতে পারছিলেন না স্প্যানিশ এই গোলরক্ষক। সতীর্থকে সাহায্য করতে এগিয়ে যান জেমস টমকিনস। কিন্তু তার সাহায্য করার দৃশ্য যেভাবে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েছে, সেটা খুবই অদ্ভুত ছিল।

গুয়াইতার শর্টস টেনে ভেতরে কী যেন দেখছিলেন টমকিনস। যা দেখে অনেকেই ভিরমি খেয়েছেন। কারণ ফুটবল মাঠে এমন দৃশ্য দেখা যায় না বললেই চলে। শর্টসের নিচে কিছু ঠিক করার থাকলে সাধারণত নিজেই সেটা করে থাকেন ফুটবলাররা। কিন্তু এই দুই সতীর্থ এমন কাণ্ড করলেন, যা দেখে গ্যালারিতে হাজির হওয়া দর্শকরা অট্টহাসিতে ফেটে পড়েন।

এমন অদ্ভুত দৃশ্য ছড়িয়ে পড়ার ম্যাচে প্রথমার্ধের শেষ দিকে এগিয়ে যায় ক্রিস্টাল প্যালেস। ৪০ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মিচি বাতশুয়াই। ৬৪ মিনিটে গোল করে লেস্টারকে সমতায় ফেরান জনি ইভান্স।

এরপরই যেন বিগড়ে যায় সফরকারী কিস্টাল। ৭০ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোল করেন উইলফ্রেড জাহা। ৮১ মিনিটে ব্যবধান বাড়ান লুকা মিলিভোজেভিচ। অতিরিক্ত সময়ে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোল করেন জাহা।

LEAVE A REPLY