ডিপিএল টি-টোয়েন্টি ফাইনালে টসে জিতে প্রথমে ব্যাট করার শেখ জামাল ধানমন্ডির

আজ সোমবার(৪ মার্চ) আজ সন্ধ্যা ৬ টায় মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ(ডিপিএল) টি-টোয়েন্টি ফাইনালে প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাবের বিপক্ষে টসে শেখ জামাল ধানমন্ডি ক্লাব জয় লাভ করেছে । টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের অধিনায়ক নুরুল হাসান।ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন (গাজীটিভি)।

টি-টোয়েন্টি ক্রিকেটে দেশীয় ক্রিকেটারদের সুজোগ দিতে এবারেই প্রথম বারের মতোন আয়োজন করা হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট আসর।আর ডিপিএল টি-টোয়েন্টির প্রথম দুই ফাইনালিস্ট হলো দোলেশ্বর স্পোটিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ‘বি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে ওঠে শেখ জামাল। গ্রুপ পর্বে উত্তরা স্পোটিং ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারায় তারা। উত্তরাকে বৃষ্টি আইনে ৪ রানে ও খেলাঘরকে ১১ রানে হারায় তারা।

টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায় শেখ জামাল। সেমিফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৮১ রান করে শাইনপুকুর। জবাবে জিয়াউর রহমানের ২৯ বলে অপরাজিত ৭২ রানের বিধ্বংসী ইনিংসে ৫ উইকেটের দুর্দান্ত জয় পেয়ে ফাইনাল নিশ্চিত করে শেখ জামাল।

LEAVE A REPLY