ক’দিন ধরে শোনা যাচ্ছিল ভারত থেকে কাল মোস্তাফিজুর রহমান ফিরছেন। কিন্তু বিসিবি ও মোস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, আপাতত আইপিএল থেকে ফিরছেন না তিনি। বাঁ-হাতি পেসারের ফেরার কথা আগামী ৩ মে। দেশে ফেরার পরের দিন বিকেলেই মোস্তাফিজ লন্ডনের বিমান ধরবেন সাসেক্সে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে। তিনি একা নন, তার সঙ্গে যোগ দিবেন বাংলাদেশর টি ২০ দলের নতুন অধিনায়ক সাকিব আল হাসানও।

 

তবে বিশ্বসেরা অলরাউন্ডার অবশ্য মোস্তাফিজের সঙ্গে নয়, দেশে ফিরবেন ৪ মে সকালে। ৩ মে পুনের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকায় সাকিবের একদিন পর আসা। দেশে ফিরেই বিশ্রামের সুযোগ নেই, কয়েক ঘণ্টার বিরতিতে তাকে ধরতে হবে লন্ডনের বিমান। ৩ মে মোস্তাফিজ যদি ফেরেন, এর মধ্যে তার আরও চারটি ম্যাচ খেলার সুযোগ থাকছে।

 

আজ হায়দারাবাদ খেলবে বাঙ্গালোরের বিপক্ষে। ১১ এপ্রিল বাংলাদেশ থেকে ভারতে পৌছেই পরদিন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে ম্যাচ খেলেছিলেন মোস্তাফিজ। পরে টানা চার ম্যাচে আর সুযোগ পাননি বাঁ-হাতি পেসার। আজ হয়তো হায়দারাবাদের সাথে দেখা যেতে পারে কাটার মাস্টারকে। এছাড়াও ২৮ এপ্রিল তার দলের ম্যাচ আছে পাঞ্জাব, ৩০ এপ্রিল কলকাতা আর ২ মে দিল্লির সঙ্গে। সাকিবও এখন পর্যন্ত ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন একটিই। মোস্তাফিজের মতো তার সামনে এখনও আরও চারটি ম্যাচ খেলার সুযোগ। ২৬ এপ্রিল পুনে, ২৮ এপ্রিল দিল্লি, ৩০ এপ্রিল হায়দরাবাদ ও ৩ মে আবারও পুনের মুখোমুখি হবে কলকাতা

 

 

 

 

 

LEAVE A REPLY