ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে

    ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। যার অন্যতম বড় প্রমান বাংদেশের ক্রিকেটের বরপুত্র মাশরাফি বিন মর্তুজা।ক্রিকেট তার রক্তে মিশে একাকার। ১৮ বছরের ক্যারিয়ারে দুই হাত ভরে দেশকে দিয়েছেন। বিনিময়ে পেয়েছেন ভক্তদের ভালোবাসা। যে ভালোবাসায় সিক্ত মাশরাফি। টি-২০ ক্রিকেট থেকে বিদায় মুহুর্তে, বুঝেছিলেন বাংলাদেশের মানুষ তাকে কতটা ভালোবাসে।

    টি-২০-টেস্টের পর ওয়ানডে জার্সিটাও আলমারিতে তুলে রাখার অপেক্ষায় মাশরাফি। তবে তার আগেই রাজনীতিতে নাম লিখিয়েছেন। ছোট বেলার ইচ্ছা এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নৌকা প্রতীক নিয়ে একাদশ সংসদ নির্বাচনে নিজের এলাকা নড়াইল দুই আসন থেকে প্রার্থী হয়েছেন মাশরাফি। সেখানে ঘটা করে চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। মানুষের কথা শুনছেন, নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা শেয়ার করছেন সবার মাঝে। খেলার মাঠে যেভাবে লিড দিয়েছেন রাজনীতির মাঠেও সেভাবে মাঠ কাঁপাচ্ছেন মাশরাফি।

    সকাল-বিকেল-দুপুর রাত; নিজ এবং দলের প্রচরণায় ব্যস্ত থাকা মাশরাফির একটি বিষয় সবাইকে অবাক করেছে। নির্বাচনী মঞ্চে বল হাতে বসে থাকা মাশরাফিকে দেখে যে কেউই বলবেন একটু পরই হয়তো বোলিংয়ে নেমে পড়বেন ক্যাপ্টেন ফ্যান্টাসি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি ইতোমধ্যে মন জয় করে নিয়েছে ভক্তদের। বল হাতে মাশরাফির ছবি শেয়ার করে কেউ কেউ বলছেন, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে।

    LEAVE A REPLY