গতকাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৩৬ ম্যাচ ও গতকালকের প্রথম ম্যাচে দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষে সন্দিপ শর্মার বোলিং জাদুতে ১০ উইকেটের দুর্দান্ত জয় পেয়েছে গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব।

চন্ডিগড়ের, পাঞ্জাব ক্রিকেট সঙ্ঘ স্টেডিয়ামে টসে জিতে পাঞ্জাব অধিনায়ক ম্যাক্সওয়েল প্রথমে দিল্লি ডেয়ার ডেভিলসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। প্রথম ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানেই ৪ টপ অর্ডারের ব্যাটসম্যানকে হারিয়ে ফেলে দিল্লি ।

শেষ পর্যন্ত এই ব্যাটিং ব্যর্থতার বৃত্ত থেকে বেড়িয়ে আসতে পারেনি দিল্লি। ডেয়ার ডেভিলসদের হয়ে সর্বোচ্চ ১৮ রান এসেছে কোরি অ্যান্ডারসনের ব্যাট থেকে।

অ্যান্ডারসনকে বোল্ড করে সাজঘরে ফিরিয়েছেন পাঞ্জাবের বোলার বরুণ অ্যারন। তাছাড়া ১১ রান করে করেছেন দিল্লির দুই ব্যাটসম্যান করুণ নায়ার ও রাবাদা।

বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অঙ্কের কোটায় পোঁছাতে পারেনি। ফলে ১৭.১ ওভারে দিল্লি মাত্র ৬৭ রানে গুটিয়ে যায়। পাঞ্জাবের হয়ে সন্দিপ শর্মা সর্বোচ্চ ৪টি এবং বরুণ অ্যারণ ও অক্ষর প্যাটেল ২ টি করে এবং মোহিত শর্মা ও গ্লেন ম্যাকওয়েল ১ টি করে উইকেট নিয়েছেন ।

৬৮ রানের মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে পাঞ্জাবের দুই ওপেনার মার্টিন গাপটিলের ২৭ বলে ৫০ ও হাসিম আমলার ২০ বলে ১৭ রানের উপর ভর করে ১০ উইকেটের সহজ জয় নিয়েই মাঠ ছেড়েছে লাল সাদারা।

এই জয়ের ফলে ৯ ম্যাচে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চমে জায়গা করে নিলো পাঞ্জাব দলটি। অন্যদিকে পরাজয়ের বৃত্ততেই আবদ্ধ থেকে গেলো জহির খানের দিল্লি। বর্তমানে ৮ ম্যাচে মাত্র ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে তাদের অবস্থান।

LEAVE A REPLY