নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।এবারের আসরে বাড়ছে দল সংখ্যা হচ্ছে ৮ দল। কারন ৮ম দল হিসেবে আবারো ফিরছে সিলেট।

দল বাড়ানোর ছাড়াও ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি এবার আরো ভেন্যু বাড়ানোর পরিকল্পনা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বলে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা ।

গত আসরের বিপিএলে ছিল না কোন উদ্বোধনী অনুষ্ঠান। এ নিয়ে হয়েছিল অনেক আলোচনা-সমালোচনা। তবে সবকিছুকে ছাপিয়ে এবার জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা হবেও জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান। তাছাড়া আসন্ন বিপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজির মালিকানায় পরিবর্তন আসতে পারে বলেও সাংবাদিকদের এ সময় ইঙ্গিত দেন আফজালুর রহমান সিনহা।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক জনপ্রিয় এ ক্রিকেট প্রতিযোগিতার পঞ্চম আসরে সিলেট ফিরলে কারা দলটির মালিকানায় থাকতে পারে এ সম্পর্কে জানতে চাইলে সিনহা জানান, ‘কয়েকটা প্রতিষ্ঠানের সাথে কথা হয়েছে আমাদের। তবে, এর কোনোটাই এখনও চূড়ান্ত নয়।’

আসন্ন বিপিএল সম্পর্কে এখনো পর্যন্ত কোন ধরণের চূড়ান্ত সিদ্ধান্ত না নেওয়া হলেও চলতি সপ্তাহের মধ্যেই সবকিছু চূড়ান্ত করা হবে বলেও এসময় জানান তিনি।

LEAVE A REPLY