ফতুল্লায় দেলওয়ার ও ফরহাদ রেজার বলিং নৈপুণ্যে ও ব্যাটিংয়ে শাহরিয়ার নাফীস ও মার্শাল আইয়ুব আলোয় প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবের বিপক্ষে সাত উইকেটের বড় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। একের পর এক ব্যাটসম্যান আউট হতে থাকলেও জাকির হাসান ধৈর্য নিয়ে খেলে গেছেন। এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান ১০৩ বলে খেলেন ৫২ রানের একটি ইনিংস।

আসিফ আহমেদ করেন ৩৩ রান এবং আরিফুল হক দলীয় স্কোরে যোগ করেন ৩০ রান। ৪৯.৫ ওভার শেষে মাত্র ১৮১ রানের টার্গেট দিতে সক্ষম হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

দেলোয়ার হোসেন ৮ ওভারে ৪ টি মেডেন এবং মাত্র ১৭ রান দিয়ে নেন ৩ টি উইকেট। স্ট্রাইক রেট ২.১২। ম্যাচসেরার খেতাবটিও পেয়েছেন তিনিই। অধিনায়ক ফরহাদ রেজাও নিয়েছেন ৩ টি উইকেট। আরাফাত সানি, ডি সিলভা এবং শরীফুল্লাহ নেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমেই এক ওপেনার আব্দুল মজিদ ০ রানে এবং অপর ওপেনার ইমতিয়াজ হোসেন মাত্র ১১ রান করেই আউট হয়ে যায়। এরপর তৃতীয় উইকেটের মার্শাল আইয়্যুব আর শাহরিয়ার নাফীসের জুটিই দলকে জয়ের কাছাকাছি পৌঁছে দেয়। মার্শাল ৬২ রান করে ফিরে গেলেও জাকির আলী এবং নাফীসের ব্যাট ধরে জয়ের লক্ষ্যে পৌঁছিয়ে যায় প্রাইম দোলেশ্বর।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের রয়ে দুইটি উইকেট নেন আল-আমিন হোসেন এবং অপর উইকেটটি নেন নাজমুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোরঃ প্রাইম ব্যাঙ্ক ১৮০/১০, ৪৯.৫ ওভার, জাকির ৫২, আসিফ ৩৩, আরিফুল ৩০,দেলোয়ার ৩/১৭, ফরহাদ ৩/৩০
প্রাইম দোলেশ্বর ১৮১/৩, ৪৫.২ ওভার,নাফীস ৭৮*, মার্শাল ৬২, জাকের ১৭*,আল-আমিন ২/২৬, সালমান ১/১

LEAVE A REPLY