ইন্ডিয়ান প্রিমিয়ার লীগগের -আইপিএল দশম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে যাওয়ায় বর্তমানে ভারতে অবস্থান করছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। যার ফলে তিনি জাতীয় দলের ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে সাসেক্সে চলতে থাকা ক্যাম্পে যোগ দিতে পারেননি। তবে খুব শীঘ্রই জাতীয় দলের সাথে যোগ দিতে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান।

নিজের এবারের আইপিএল পর্ব শেষ করে আজ (বুধবার) দেশে ফেরার কথা মুস্তাফিজের। দেশে ফেরার পরদিনই (আগামীকাল) জাতীয় দলের সাথে কন্ডিশনিং ক্যাম্পে যুক্ত হতে ইংল্যান্ডের উদ্দেশে কাটার-মাস্টার চেপে বসবেন বিমানে বলে জানা গেছে।

গত আসরে আইপিএলে চোখ ধাঁধানো পারফরম্যান্স করলেও এবার নিজেকে মেলে ধরতে পারেননি মুস্তাফিজ। অবশ্য নিজেকে প্রমাণ করার সুযোগও মিলেনি তরুণ প্রতিভাবান বাঁ-হাতি পেসারের। লম্বা যাত্রার পর হায়দরাবাদে পৌঁছানোর পরদিনই নিজ দল হায়দারাবাদের হয়ে মাঠে নেমে ছিলেন মুস্তাফিজ। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। ঐ ম্যাচে খরুচে বোলিংয়ের খেসারত হিসেবে ও টিম কম্বিনেশনের জন্য আর কোন ম্যাচে মাঠে নামতে পারেননি মুস্তাফিজ।

তাই এবার খালি হাতেই দেশে ফিরতে হচ্ছে জাতীয় দলের আগামী দিনের সম্ভাবনাময়ী এ পেসারকে। তবে খেলার সুযোগ না পাওয়া নিয়ে মোটেও হতাশ নন তিনি। এদিকে, বুধবার সন্ধ্যায় ভারত থেকে দেশে ফিরবেন তিনি। ঢাকায় পৌঁছানোর পরদিন আবার ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বেন তিনি। তার সাথে এ যাত্রায় যুক্ত হতে পারেন স্ত্রীর অসুস্থতার খবরে দেশে ফিরে আসা মাশরাফি মুর্তজা ও সাকিব আল হাসান।

উল্লেখ্য, আইপিএল পর্ব শেষে সরাসরি ভারত থেকে ইংল্যান্ডের পথে পাড়ি দেওয়ার কথা থাকলেও ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বাগদান অনুষ্ঠানে যোগ দিতে ৪ঠা মে ঢাকায় আসছেন টি-২০দলের অধিনায়ক ও ওয়ান্ডে দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান

LEAVE A REPLY