আরেকবার জানান দিয়েছে দেশের ক্রীড়াবিদ তৈরির সবচেয়ে বড় এ প্রতিষ্ঠানটি। তবে তাদের একটা ধাক্কাই দিয়েছে ফাইনালের প্রতিপক্ষ ঢাকা জেলা। ম্যাচটা যে বিকেএসপির জিততে হয়েছে টাইব্রেকারে।

নির্ধারিত নব্বই মিনিটের খেলায় বিকেএসপিকে এক বিন্দু ছাড়ও দেয়নি ঢাকার যুবারা। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বিকেএসপি টাইব্রেকারে ৪-২ গোলে জিতে ঘরে নিয়েছে জাতীয় যুব ফুটবলের ট্রফি।

নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে শেষ হলে টাইব্রেকারে নির্ধারণ হয় শিরোপা। টাইব্রেকারে বিকেএসপির গোল করেছেন ফাহিম মোর্শেদ, মেরাজুল ইসলাম ইরফান, জয়নাল আবেদিন দিপু ও মেরাজ হোসেন অপি। ঢাকার গোল করেছেন মুন্না ও আরিফ খান।

প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণে এগিয়ে ছিল বিকেএসপি। এগিয়ে যাওয়ার ভালো দুটি সুযোগ নষ্টও করেছে তারা। রাশেদুল ইসলাম ব্যর্থ হওয়ার পর ২২ মিনিটে মেরাজ হোসেন অপির দূরপাল্লার শট চলে যায় পোস্টের বাইরে। ৫৩ মিনিটে এগিয়ে যায় ঢাকা। গোল করেন মোহাম্মদ রায়হান। ৬৮ মিনিটে সমতায় ফেরে বিকেএসপি। বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন জয়নাল আবেদিন দিপু।

ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন বিকেএসপির মেরাজ হোসেন। সর্বোচ্চ গোলদাতা ঢাকার সাইফ শাহরিয়ার। তিনি চূড়ান্ত পর্বে ৪ গোল করেছেন। ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন।

সূত্রঃ জাগো নিউজ২৪.কম

LEAVE A REPLY