ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ জাতীয় দল। সেখানে ইতোমধ্যে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছে মুশফিক-রিয়াদরা। গত ২৬ এপ্রিল  চ্যাম্পিয়ন্স ট্রফি,ত্রিদেশীয় সিরিজ ও সাসেক্সে কন্ডিশন ক্যাম্পকে সামনে রেখে  দলবল নিয়ে ইংল্যান্ডে উড়ে যায় মাশরাফিরা তবে আইপিএলে ব্যস্ত থাকায় এতদিন দলের সাথে ক্যাম্পে অংশগ্রহণ করতে পারেনি বাংলাদেশ দলের দুই নির্ভরযোগ্য ক্রিকেটার  সাকিব ও মুস্তাফিজ।

অবশেষে রাত সোয়া ১ টায় এমিরেটস এয়ারলাইন্সে চেপে লন্ডনের উদ্দেশে উড়াল দেন সাকিব ও মুস্তাফিজ। যাত্রা শুরুর আগে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবি দিয়ে ইংল্যান্ড যাত্রার কথা ভক্তদের নিশ্চিত করেন মুস্তাফিজুর রহমান।

এবারের আইপিএল পর্ব থেকে বিদায় জানিয়ে মোস্তাফিজ দেশে ফিরে এসেছিলেন ৩ মে। একই দিন বোনের আকদ অনুষ্ঠানে যোগ দিতে ভিন্ন ফ্লাইটে ঢাকা এসে পৌঁছান সাকিব আল হাসান। দু’জনই এক সঙ্গে বিমানে ওঠার কথা ছিল ৪ এপ্রিল রাতে ; কিন্তু বোনের বিয়ের আকদ অনুষ্ঠানের কারণে সাকিব একদিন বেশি ছুটি নেন। আর একসঙ্গে টিকিট থাকার কারণে মোস্তাফিজও দেশে একদিন বেশি থাকলেন।

এদিকে রাত সোয়া ১ টায় রওনা দেওয়ায় আজ বিকেল নাগাদ সাকিব-মোস্তাফিজ লন্ডন গিয়ে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।

এদিকে, স্ত্রীর অসুস্থতার খবরে কন্ডিশনিং ক্যাম্প থেকে দেশে ফিরে আসা মাশরাফি মুর্তজা লন্ডনের উদ্দেশে দেশ ছাড়বেন আগামীকাল। ব্যক্তিগত কারণে দেশে ফেরায় এবার নিজের খরচেই ইংল্যান্ড যেতে হচ্ছে তাঁকে।

এই তিন ক্রিকেটার দলের সঙ্গে যোগ দেয়ার পর আয়ারল্যান্ডে তিন জাতি ক্রিকেট খেলার জন্য ৭ মে লন্ডন থেকে রওয়ানা হওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের

LEAVE A REPLY