ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ও আয়ারল্যান্ডের সাথে দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ।নিজেদের ঘুরে দাঁড়ানোর ম্যাচটিতে টস প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এর আগে ত্রিদেশীয় সিরিজের আয়ারল্যান্ডের সাথে প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয় এবং দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরে যায় বাংলাদেশ। তাই প্রতিযোগিতায় টিকে থাকতে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই মাশরাফিদের। ডাবলিনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটা ৪৫ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও মাছরাঙ্গা টিভি।

এদিকে ম্যাচে একটি করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে দুই দল। মেহেদী মিরাজের পরিবর্তে দলে অভিষেক হয়েছে বাঁ-হাতি স্পিনার সানজামুল ইসলামের। টাইগারদের হয়ে ১২৪তম ক্রিকেটার হিসেবে অভিষেক হলো এ তরুণের। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বাঁ-হাতি এই স্পিনারের মাথায় ওয়ানডে ক্যাপ পরিয়ে দেন। আর আয়ারল্যান্ড দলে সিমি সিংয়ের পরিবর্তে জায়গা পেয়েছেন এড জয়েস।

বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হেসেন, সানজামুল ইসলাম।

আয়ারল্যান্ড দল:
পল স্টারলিং, উইলিয়াল পোর্টারফিল্ড, এড জয়েস, নিয়াল ও ব্রেইন, এন্ড্রু বালবিরনি, গেরি উইলসন, কেভিন ও ব্রেইন, জর্জ ডকরেল, বেরি ম্যাককার্থি, টিম মুরতাঘ ও পেটার চেস।

LEAVE A REPLY