মাঠে গড়ালো বিপিএলের ষষ্ঠ আসর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিলের প্রয়াত চেয়ারম্যান আফজালুর রহমান সিনহাকে শ্রদ্ধা জানিয়েই পর্দা উঠেছে টুর্নামেন্টের ষষ্ঠ আসরের।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার এই ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠলো বিপিএলের এ আসরের।টস জিতে চিটাগাং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম ফিল্ডিংয়ে সিদ্ধান্ত নেন এবং মাশরাফি বিন মর্তুজা দল রংপুর রাইডার্সকে পাঠায় ব্যাটিংয়ে।

এ ম্যাচে চিটাগাংয়ের হয়ে খেলছেন মোহাম্মদ আশরাফুল। জাতীয় দলে ফিরতে বিপিএলে চোখ তার। মুশফিকের নেতৃত্বাধীন ভাইকিংসে বিদেশি ক্রিকেটারদের মধ্যে আছেন মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, সিকান্দার রাজা ও রব্বি ফ্রাইলিঙ্ক।


তবে আজ রংপুরের হয়ে খেলছেন না ক্রিস গেইল। নির্ধারিত সময়ের মধ্যে ঢাকায় এসে পৌঁছাতে না পারায় রংপুরের হয়ে মাঠে নামতে পারেননি তিনি। দলটিতে বিদেশি ক্রিকেটার আছেন অ্যালেক্স হেলস, রবি বোপারা, রাইলি রুশো ও বেনি হাওয়েল।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৪০ রানে ৭ উইকেট হারিয়ে ধুঁকছে মাশরাফি বিন মুর্তজার দল।

রংপুর রাইডার্স একাদশ:

অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিথুন, রাইলি রুশো, মেহেদি মারুফ, রবি বোপারা, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

চিটাগাং ভাইকিংস একাদশ:

মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রব্বি ফ্রাইলিঙ্ক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।

LEAVE A REPLY